আজ, সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:৫৪

ব্রেকিং নিউজ :
উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী

জাসদের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাগুরায় নানা উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাগুরায় জেলা জাসদের পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

৩১ অক্টোবর শনিবার দিবসটি উ্দযাপনে মাগুরা শহর এবং শ্রীপুরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হবে বলে দলীয় সূত্রে জনা গেছে। এছাড়া জাসদের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারা শহরে জাসদের পক্ষ থেকে জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলমের শুভেচ্ছা বাণী সম্বলিত ফেস্টুন টানানো হয়েছে। একই সাথে বিভিন্ন স্থানে জাসদের বিভিন্ন দাবি জানিয়ে দেওয়াল লিখন করা হয়েছে। এ ছাড়া ফেসুবক, টুইটারেও প্রচারণামূলক কিছু প্রমোশনাল তৈরি করা হয়েছে।

এ বিষয়ে জাসদের মাগুরা জেলা সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী জানিয়েছেন, শনিবার সকাল ১০ টায় শহরের কলেজ পাড়াস্থ জাসদ কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে ভায়না মোড়-ঢাকা রোড, সৈয়দ আতর আলী সড়ক ধরে কেশবমোড়ে গিয়ে শেষ হবে। র‌্যালিতে মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ ওহিদুল ইসলাম ফণি, সহসভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, যুগ্ম সম্পাদক মৃধা খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান, জেলা কমিটির নারী বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আমেনা খাতুন লাবণী, জাতীয় শ্রমিক জোটের সভাপতি সাহিনুর রহমান মুন্না, জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ অংশগ্রহণ করবেন।

একইভাবে শ্রীপুরেও উপজেলা জাসদ অফিসের সামনে থেকে র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করবে।

উল্লেখ্য ১৯৭২ সালের ৩১ অক্টোবর স্বাধীন বাংলাদেশের প্রথম রাজনৈতিক দল হিসেবে জাসদ আত্মপ্রকাশ করে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology